Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:০৬

বোয়ালমারীতে যুবলীগের কমিটি নিয়ে উত্তেজনা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে যুবলীগের কমিটি নিয়ে উত্তেজনা

ফরিদপুরের বোয়ালমারী যুবলীগ নিয়ে শুরু হয়েছে নেতাকর্মীদের উত্তেজনা। যুবলীগের একটি আহ্বায়ক কমিটি চলমান থাকা সত্ত্বেও আরেকটি আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় যুবলীগ। যুবলীগের নতুন আহ্বায়ক কমিটিকে প্রত্যাখ্যান করে শনিবার দুপুরে চতুল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সাংবাদিক ও যুবলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছে পূর্বের কমিটি। এ সময় উপজেলা যুবলীগের আহ্বায়ক ও চতুল ইউপি চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান লিটুসহ বক্তারা নতুন কমিটিকে প্রত্যাখান করার ঘোষণা দেন। 

এ সময় তিনি বলেন, বোয়ালমারীর তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে ২০১৭ সালের ১৩ মার্চ গঠনতন্ত্র অনুযায়ী যুবলীগের একটি সুসংগঠিত আহ্বায়ক কমিটি রয়েছে। তারপরও একটি কুচক্রী মহল ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এ কারণে যুবলীগসহ স্থানীয় রাজনৈতিক পরিবেশ উত্তপ্ত হয়ে উঠেছে। চলমান একটি কমিটি থাকা সত্ত্বেও আরেকটি কমিটি অনুমোদন দেওয়ায় মতবিনিময়কালে বক্তারা নতুন কমিটিকে প্রত্যাখান করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক দাউদুজ্জামান দাউদ, সদস্য ওবায়দুর রহমান মৃধা, ওবায়দুর রহমান সর্দার, গোপাল সাহা, ইউপি সদস্য ও সদস্য ওয়াহিদুজ্জামান, আহসান হাবিব হাসান, মো. রুবেল সিকদার, মাসুদুর রহমান মাসুদ, শেখর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. লোটাস সিকদারসহ বিভিন্ন ইউনিয়নের যুবলীগের নেতৃবৃন্দ।


বিডি-প্রতিদিন/মাহবুব


 


আপনার মন্তব্য