১৯ অক্টোবর, ২০১৯ ১৯:৫৫

মুন্সীগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জনি, সম্পাদক সেতু

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জনি, সম্পাদক সেতু

টেলিভিশন সাংবাদিকতায় জড়িতদের নিয়ে ‘টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, মুন্সীগঞ্জ’- নামে একটি নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। শনিবার দুপুরে সিনিয়র সাংবাদিক মোজাম্মেল হোসেন সজলের সভাপতিত্বে এক নির্বাচনী সাধারণ সভায় এই সংগঠনের এক বছর মেয়াদী ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। নতুন এই কমিটির সভাপতি হয়েছেন দেশ টিভির সুজন হায়দার জনি, সাধারণ সম্পাদক নিউজ টোয়েন্টিফোর টিভি’র সেতু ইসলাম ও কোষাধ্যক্ষ হয়েছেন এনটিভির মঈনউদ্দিন সুমন।

এছাড়া কমিটির অন্যান্যরা সদস্যরা হলেন সহ সভাপতি মো. জসীমউদ্দিন দেওয়ান (একাত্তর টিভি), সহ সভাপতি সাইফুর রহমান টিটু (একুশে টিভি), যুগ্ম-সম্পাদক পদে কাজী নজরুল ইসলাম বাবুল (এশিয়ান টিভি), সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম শামীম (দীপ্ত টিভি), দপ্তর সম্পাদক মোহাম্মদ মোক্তার হোসেন (মাই টিভি), তথ্য ও প্রচার সম্পাদক সুজন পাইক (মোহনা টিভি), ক্রীড়া সম্পাদক এম তরিকুল ইসলাম (জয়যাত্রা টিভি)। 

এছাড়া কার্যকরী কমিটির নির্বাহী সদস্যরা হলেন মোজাম্মেল হোসেন সজল (ডিবিসি নিউজ), এ কে আজাদ মুন্না (চ্যানেল২৪), সোনিয়া হাবিব লাবনী (বাংলা ভিশন), আমিরুল ইসলাম নয়ন (বিজয় টিভি), মাহমুদুল হাসান (যমুনা টিভি) ও মো. রুবেল ইসলাম তাহমীদ (সময় টিভি)।

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর