১৯ অক্টোবর, ২০১৯ ২০:২৯

‘সরকার কৃষি ও কৃষকের উন্নয়নে কাজ করছে’

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

‘সরকার কৃষি ও কৃষকের উন্নয়নে কাজ করছে’

বগুড়া-১ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল মান্নান বলেছেন, বর্তমান সরকার কৃষি ও কৃষকের উন্নয়নে ব্যাপকভাবে কাজ করছে। কৃষিক্ষেত্রে উন্নয়নের ফলে দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। 

শনিবার বগুড়ার কোলনীস্থ নিজ বাসভবন কার্যালয়ে বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ বগুড়া জেলা শাখা নবগঠিত কমিটির সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আধুনিক সময়ে যে সকল কৃষিপণ্য বা বীজ (উন্নত মানের জাত) আবিষ্কার হচ্ছে। সে সকল বীজ বা কৃষি তথ্য সেবা অতিদ্রুত কৃষকের ঘরে পৌঁছে দিতে হবে। এ জন্য আপনাদেরকে অগ্রণী ভূমিকা রাখতে হবে।  

সংগঠনের সভাপতি বজলুর রশীদ বকুল ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি রেজাউল করিম, আব্দুর রশিদ, যুগ্ম সম্পাদক ইউসুব আলী, সাংগঠনিক সম্পাদক মুনজুরুল ইসলাম, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, কোষাধক্ষ্য ওয়াছেক বিল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুন মহল তুলি, নির্বাহী সদস্য হাফিজার রহমান, ফেরদাউস রহমান, উপদেষ্টা কামাল উদ্দিন, আব্দুল হামিদ, মানিক আলম, জিল্লুর রহমান, ফরিদুর রহমান, নুরুজ্জামান, জাকির হোসেন, আব্দুল গনি প্রমুখ। 

এর পূর্বে বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ বগুড়া জেলা শাখা নবগঠিত কমিটির পক্ষে এমপি আব্দুল মান্নান’কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর