১৯ অক্টোবর, ২০১৯ ২১:০৭

দীর্ঘ ১৭ বছর পর হাতিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি

দীর্ঘ ১৭ বছর পর হাতিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দীর্ঘ ১৭ বছর পর নোয়াখালীর হাতিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো. ওয়ালী উল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ আলী, হাতিয়ার সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম, হাতিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব মোরশেদ লিটন ও হাতিয়া পৌরসভার মেয়র একেএম ইউসুফ আলী।

বক্তারা বলেন, অতীতের যেকোনো সময়ের তুলনায় হাতিয়া উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ এবং সুসংগঠিত। এ ঐক্যের ফল ভোগ করছে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ। হাতিয়ার নদী ভাঙ্গন ও বিদ্যুৎ সমস্যা অচিরেই সমাধান হবে।

সম্মেলন শেষে কাউন্সিলরদের ভোটে সাবেক সাংসদ মোহাম্মদ আলীকে সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদকে আবারো সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি এবং ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর