১৯ অক্টোবর, ২০১৯ ২২:০৩

লামায় চোলাই মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

লামা (বান্দরবান) প্রতিনিধি

লামায় চোলাই মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

বান্দরবানের লামায় পাচারকালে চার বস্তা চোলাই মদসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেল ৩টার দিকে লামা-চকরিয়া সড়কের লাইনঝিরি এলাকা হতে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, কক্সবাজার সদরের মোস্তাক পাড়ার মো. মাহাদুর স্ত্রী শাহানা বেগম (৪৫), একই এলাকার সাইদ হোসেনের ছেলে মো. নজরুল (২৫) ও হাসিনা বেগম (৪০)। 

লামা পৌরসভার ৮নং ওয়ার্ডের আনসার ভিডিপির লিডার মো. চাঁন মিয়া বলেন, লামা হতে চকরিয়া গামী একটি জীপ গাড়িতে তিনটি ছোট বস্তায় পলিথিন পেছিয়ে মদ নিয়ে যাচ্ছিলেন শাহানা বেগম ও মো. নজরুল। এ বিষয়টি টের পেয়ে 
চালক লাইনঝিরি এলাকায় ট্রাফিক পুলিশের চেকপোস্টে এসে বিষয়টি পুলিশকে অবহিত করে। পরে সাথে সাথে পুলিশ বস্তা চেক করে তিনটি বস্তায় ভরা চোলাই মদ জব্দ করে এবং তাদের দু'জনকে আটক করা হয়।

একই সময় অপর আরেকটি জীপ গাড়িতে চেক করে সেই গাড়ি হতে আরেক বস্তা চোলাই মদ উদ্ধার করা হয়। সে সাথে মাদক ব্যবসায়ী হাসিনা বেগমকে আটক করে পুলিশ। পরে তাদেরকে লামা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ধারণা করা হচ্ছে মোট তিনটি বস্তায় ৮০ লিটার চোলাই মদ থাকতে পারে। 

পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, মদসহ পাচারকারী শাহানা বেগম, মো. নজরুল ও হাসিনা বেগমকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। আটককৃতরা দীর্ঘদিন যাবৎ মাদক পাচারের সাথে জড়িত।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর