শিরোনাম
প্রকাশ : ২ ডিসেম্বর, ২০১৯ ১৮:২১

৬০০ টাকার বিবাদে মাদ্রাসাছাত্রকে পুড়িয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :

৬০০ টাকার বিবাদে মাদ্রাসাছাত্রকে পুড়িয়ে হত্যার চেষ্টা

বরিশালের চাঁদপাশা এলাকায় ৭ম শ্রেণির ছাত্রকে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে। দগ্ধ ছাত্রের বাবা মো. কালাম ঢালী বাদী হয়ে গত রবিবার রাতে বাপ্পী ও তানিম নামে দু’জনের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন। মামলার আসামি ২ জনই দগ্ধ মাহফুজ ঢালীর বন্ধু। তাদের বিরুদ্ধে পাওনা টাকার জের ধরে মাহফুজকে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ করা হয়েছে।

ঘটনার পর ২ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। অপরদিকে, আত্মগোপনে থেকে মামলার বাদীকে আসামি বাপ্পী ও তানিম হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন মাহফুজের ভাই মাসুদ ঢালী। 

নগরীর বিমান বন্দর থানার ওসি মো. জাহিদ-বিন আলম জানান, ঘটনার পর থেকেই অভিযুক্তরা আত্মগোপনে রয়েছে। মাহফুজের বাবার দায়ের করা মামলার আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। মামলার বাদীকে আসামিদের হুমকি দেয়ার বিষয়টি পুলিশ অবগত নয়, তবে এ বিষয়ে খোঁজখবর নিয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, মোবাইল কেনার ৬শ’ টাকা পাওনার জের ধরে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপাশা এলাকায় স্থানীয় বকশির চর দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্র মাহফুজ ঢালীর শরীরে কেরসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় তার দুই বন্ধু। দগ্ধ অবস্থায় ওই রাতেই তাকে ভর্তি করা হয় বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পরদিন রবিবার রাতে ভর্তি করা হয় ঢাকার শেখ হাসিনা হাসপাতালে। সেখানে সোমবার তার অবস্থার আরও অবনতি হয়েছে বলে জানিয়েছেন মাহফুজের বড় ভাই মো. মাসুদ ঢালী।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য