১০ ডিসেম্বর, ২০১৯ ২০:৪২

ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সম্মেলন বৃহস্পতিবার

এস এম রেজাউল করিম, ঝালকাঠি:

ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সম্মেলন বৃহস্পতিবার

আগামী ১২ ডিসেম্বর ঝালকাঠি জেলা আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে থাকবেন দলটির কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ও ঝালকাঠি-২ আসনের এমপি আমির হোসেন আমু। 

এ সম্মেলনকে ঘিরে নতুন নেতৃত্বের জল্পনা কল্পনায় আছেন নেতাকর্মীরা। গত ৯ ডিসেম্বর সদর উপজেলা সম্মেলনেও চমক দেখেছেন নেতাকর্মীরা। এ কাউন্সিলে সভাপতি আবদুর রশিদ পুনরায় নির্বাচিত হলেও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে চমক দেখান শহর যুবলীগের আহ্বায়ক হাফিজ আল মাহামুদ। জেলা আ’লীগের কাউন্সিলেও এ ধরনের চমক থাকতে পারে বলে ধারনা করছেন নেতা কর্মীরা। 

জেলা সভপতি পদে প্রার্থী হিসেবে মঙ্গলবার পর্যন্ত বর্তমান সভাপতি সরদার মো: শাহ আলম ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান এবং জেলা আওয়ামী লীগে সিনিয়র সহ-সভাপতি ছিদ্দিকুর রহমানের নাম জানা গেছে।  

সাধারণ সম্পাদক পদে এ পর্যন্ত বর্তমান সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক কেন্দ্রীয় সদস্য মেজবাহ উদ্দিন খানের নাম জানা গেছে। 

এদিকে শহর আওয়ামী লীগের পূর্ব নির্ধারিত সম্মেলন ১২ ডিসেম্বর থাকলেও জেলা সম্মেলনের কারণে তা হচ্ছে না। তবে একটি সূত্র জানায়, জেলা সম্মেলনেই শহর আওয়ামী লীগের কমিটিও ঘোষণা করা হবে। শহর কমিটিতে বর্তমান সাধারণ সম্পাদক মাহাবুর হোসেন ছাড়াও প্রার্থী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এ্যাড. রুহুল আমিন রিজভী ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রেজাউল করিম জাকিরের নাম জানা গেছে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর