২৯ জানুয়ারি, ২০২০ ১৭:০১

কসবায় যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

কসবায় যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মুলগ্রাম ইউনিয়নের ডাবিরঘর এলাকা থেকে বুধবার রতন মিয়া (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে তার বাড়ির অদূরে টমেটো বাগান থেকে রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। নিহত রতন ডাবিরঘর গ্রামের বাবরু মিয়ার ছেলে। 

নিহতের পরিবারের দাবি, তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পুলিশ এ ঘটনায় পাশ্ববর্তী শ্যামনগর গ্রামের মো. হাসেম মিয়ার ছেলে কামাল হোসেনকে আটক করেছে। 
জানা যায়, গত মঙ্গলবার রাত ১০টার দিকে রতন মিয়া কারো সাথে কথা বলার জন্য বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে ফিরে না আসায় তাকে খুঁজতে থাকে পরিবারের লোকজন। পরে সকালে তার বাড়ির অদূরে টমেটো বাগান থেকে রক্তাক্ত ও কর্দমাক্ত অবস্থায় রতনের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত কসবা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আবদুল করিম, কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন। 

কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত রতনের শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। কামাল হোসেন নামে সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর