শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:১২

বোয়ালমারীতে জুয়ার টাকাসহ ৮ জুয়াড়ি আটক

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে জুয়ার টাকাসহ ৮ জুয়াড়ি আটক
হাইকোর্টের নিষেধাজ্ঞার এক সপ্তাহের মধ্যে বোয়ালমারীতে প্রকাশ্যে জুয়া খেলার দায়ে ৮ জুয়াড়িকে জুয়া খেলার টাকাসহ আটক করা হয়েছে।  রবিবার তাদের করে ফরিদপুরের বোয়ালমারী থানা পুলিশ। আটকদের সোমবার ১৮৬৭ সালের প্রকাশ্যে জুয়া আইনের ৪ ধারায় মামলা দিয়ে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।
 
থানা সূত্রে জানা যায়, রবিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ঠাকুরপুর গ্রামের দিলীপ সাহার বাসবাগান থেকে জুয়া খেলার সময় নগদ অর্থসহ সোতাশী গ্রামের দিলাল উদ্দিনের ছেলে কামরুল শেখ (৩৫), সালাম শেখের ছেলে আতিয়ার শেখ (৪০), হাশেম শেখের ছেলে কামরুল শেখ (৩৬), রামনগর গ্রামের ইদ্রিস ঠাকুরের ছেলে বাবলু ঠাকুরকে (৪০) আটক করা হয়। এছাড়া একইদিন রাত ১২টায় গুনবহা ইউনিয়নের অমৃতনগর ফটিক মিয়ার বাড়ির পাশ থেকে ওই গ্রামের জলিল শেখের ছেলে জাফর শেখ (৪০), আব্দুর রহমান সর্দারের ছেলে মুরাদ সর্দার (৪২), মানিক শেখের ছেলে ইরশাদ শেখ (৩৫) ও বড়কামারগ্রামের হাশেম মোল্যার ছেলে শরিফুল মোল্যাকে (২৯) আটক করে বোয়ালমারী থানা পুলিশ। এসময় জুয়াড়িদের কাছ থেকে নগদ ৭ হাজার ৫৪০ টাকা জব্দ করা হয়। আটকদের বিরুদ্ধে বোয়ালমারী থানার উপপুলিশ পরিদর্শক দীপংকর স্যানাল বাদী হয়ে মামলা দায়ের করেন।
 
বোয়ালমারী থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, টাকা দিয়ে জুয়া খেলার সময় ৮ জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়। আটকদের সোমবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
 
বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য