১৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:৫৬

রাবনাবাদ চ্যানেলের কাছে মাছ ধরা ট্রলার ডুবি, নিখোঁজ ১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :

রাবনাবাদ চ্যানেলের কাছে মাছ ধরা ট্রলার ডুবি, নিখোঁজ ১

পটুয়াখালীর কলাপাড়ায় রাবনাবাদ চ্যানেলের কাছে মাছ ধরা ট্রলার ডুবির ঘটনায় মাসুম সরদার (৪০) নামের এক জেলে নিখোঁজ রয়েছে। মঙ্গলবার রাত দেড়টার দিকে অপর একটি মাছ ধরা ট্রলারের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ জেলে উপজেলার লালুয়া ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের আফেজ সরদারের ছেলে। 

বুধবার সকাল থেকে স্থানীয় জেলেরা ট্রলার নিয়ে নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। ডুবে যাওয়া ট্রলারের উদ্ধারকৃত জেলেরা জানান, ওইরাতে রাবনাবাদ নদীতে জাল ফেলে নয় ট্রলার নোঙর করে ঘুমাচ্ছিলো জেলেরো। এসময় নাম বিহীন অপর একটি মাছ ধরা ট্রলার এসে নোঙর করা ট্রলারটিকে ধাক্কা দেয়। সাথে সাথেই ট্রলারটি ডুবে যায়। অন্য একটি ট্রলার ডুবে যাওয়া ট্রলারের আট জেলেকে উদ্ধার করলেও জেলে মাসুম সরদারকে উদ্ধার করা সম্ভব হয়নি।

পায়রা বন্দর নৌ-পুলিশের ফাঁড়ি ইনচার্জ সঞ্জয় মন্ডল বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছি। উদ্ধার হওয়া জেলেদের তথ্যমতে ওই ট্রলারে নয় জন জেলে ছিল। এদেরে মধ্যে আটজনকে তাৎক্ষণিক উদ্ধার করা হয়েছে। আর স্থানীয়দের সহযোগিতায় নিখোঁজ জেলের উদ্ধার কার্যক্রম অব্যাহত রয়েছে।

লালুয়া ইউপি চেয়ারম্যান তপন বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে ইউনিয়ন পরিষদের সদস্যদের পাঠানো হয়েছে। এছাড়া উপজেলা প্রশাসনকে ট্রলার ডুবির ঘটনা অবহিত করা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর