শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০২০ ২০:৩৭

নোয়াখালীতে ড. বশির আহমেদ কলেজে শিক্ষার্থীদের ফ্রি হেলথ চেক-আপ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে ড. বশির আহমেদ কলেজে শিক্ষার্থীদের ফ্রি হেলথ চেক-আপ

নোয়াখালী সদরের ধর্মপুর ইউনিয়নের ভাটিরটেক চৌমুহনী বাজার ড. বশির আহমেদ কলেজের দুই শতাধিক শিক্ষার্থীর ফ্রি হেলথ চেক-আপ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি সুপ্রিম কোর্টের আইনজীবী ড. বশির আহমেদ আনুষ্ঠানিকভাবে এ মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন এবং ওষুধ ও যন্ত্রপাতি হস্তান্তর করেন। 

এ সময় কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম, ধর্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মিয়া, ভাটিরটেক চৌমুহনী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নজির আহমেদ, উপজেলা আওয়ামী লীগ নেতা মিরাজ উদ্দিন, নুর আলম মাস্টার, ভাটিরটেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজ বিল্লাহ্ ফরহাদ ও হুমায়ুন মাস্টারসহ শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

এর আগে প্রতিষ্ঠাতা সভাপতি ড. বশিরের আগমনে শত শত ছেলে-মেয়ে ও এলাকাবাসী তাকে ফুল দিয়ে বরণ করে। পরে তিনি ভাটিরটেক চৌমুহনী বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা বাজারের একমাত্র সরকারি দিঘী ভরাট করে পানি শূন্যতা সৃষ্টি করেছেন, আমি তাদের বিরুদ্ধে জনসাধারণের পক্ষে উচ্চ আদালতে আইনগত ব্যবস্থা নেবো। কারণ এ দিঘী সরকারি অর্থায়নে খনন করা হয়েছে। দিঘীতে পানি না থাকার কারণে বাজারের অনেক দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

 


আপনার মন্তব্য