২১ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৩০

দৌলতদিয়ায় আরও এক যৌনকর্মীর জানাজা-দাফন সম্পন্ন

রাজবাড়ী প্রতিনিধি:

দৌলতদিয়ায় আরও এক যৌনকর্মীর জানাজা-দাফন সম্পন্ন

রাজবাড়ী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর আরও এক যৌনকর্মীর জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। 

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় দৌলতদিয়া যৌনপল্লী সংলগ্ন কবরস্থান মাঠে রিনা বেগম নামের ওই যৌনকর্মীর জানাজা সম্পন্ন হয়। এরপর দৌলতদিয়া যৌনপল্লীর জন্য নির্ধারিত কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। 

গোয়ালন্দ ঘাট থানা জামে মসজিদের ইমাম মো. আবু বক্কার সিদ্দিকি ইমামতিতে দ্বিতীয় বারের মতো ইসলাম ধর্মীয় রীতি মেনে এই জানাজা সম্পন্ন হল। 

এ জানাজায় রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান মো. ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসক ও অপরাধ) মো. সালাউদ্দীন শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ হেডকোয়াটার্স) মো. ফজলুর করিম, গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রহমানসহ গোয়ালন্দ উপজেলার প্রায় ৩ শতাধিক মানুষ অংশগ্রহণ করে।

এ প্রসঙ্গে রাজবাড়ী পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান স্যারের নির্দেশনায় দৌলতদিয়া যৌনপল্লীর খেটে খাওয়া মানুষের মানবিক দিকগুলো গুরুত্বের সাথে দেখার জন্য নির্দেশনা প্রদান করেছেন। সেই নির্দেশনা মোতাবেক রাজবাড়ী জেলা পুলিশ কাজ করে যাচ্ছে। ধর্মীয় বিষয়টি কারও উপর চাপানো ঠিক নয় তাই গোয়ালন্দ ঘাট থানা মসজিদের ইমামকে দিয়ে দ্বিতীয় এ জানাজা পড়ানো হয়েছে। আগামীতে ধর্মীয় রীতি মেনে এই জানাজা ও দাফনের কাজ অব্যহত থাকবে।  

উল্লেখ্য, এ মাসের ২ ফেব্রুয়ারী প্রথমবারের মতো গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশিকুর রহমানের নেতৃত্বে ইসলাম ধর্মের রীতি মেনে প্রথমবারের মতো হামিদা বেগম নামের এক যৌনকর্মীর জানাজা ও দাফন সম্পন্ন হয়।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর