২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:১৬

বরিশালে শিশু ধর্ষণের ঘটনায় যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে শিশু ধর্ষণের ঘটনায় যুবক আটক

বরিশাল নদী বন্দর থেকে এক শিশুকে (১২) বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে আবাসিক হোটেলে রেখে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মো. রিফাত সাহাকে (২৫) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে বরিশাল নদী বন্দর এলাকা থেকে তাকে আটক করা হয়। রিফাত সাহা নদী বন্দর সংলগ্ন রসুলপুরপুর চর বস্তির সেলিম সাহার ছেলে। বৃহস্পতিবার বেলা ১২টায় নগরীর রূপাতলীতে র‌্যাব-৮ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে স্কোয়াড কমান্ডার এএসপি মো. ইফতেখারুজ্জামান এই তথ্য জানান। আটক রিফাত ওই শিশুকে ধর্ষণের কথা স্বীকার করেছে। 

র‌্যাব জানায়, শিশুটি তার বাবা-মায়ের সাথে ঢাকায় থাকে। গত রবিবার সে কাউকে কিছু না বলে তার বোনের বাড়ির উদ্দেশ্য ঢাকা থেকে লঞ্চ যোগে বরিশাল রওয়ানা করে। পরদিন সোমবার ভোরে বরিশাল নদী বন্দরে নেমে ওই শিশুটি কিছু চিনতে না পেরে কান্নাকাটি করতে থাকে। ওই সময় রিফাতের সাথে তার দেখা হয় এবং ঢাকা যাবে বলে রিফাতকে জানায়। রিফাত শিশুটির দুর্বলতার সুযোগে ঢাকা পাঠানো কথা বলে একটি হোটেলে রেখে ধর্ষণ করে। সকালে আটক করা হয় শিশুটিকে। 

প্রাথমিকভাবে শিশুটি ভীত সন্ত্রস্ত্র হয়ে খুবই বিমর্ষ ভীত এবং মানসিবভাবে অসুস্থ হয়ে পড়ে। আটক রিফাত ওই শিশুটিকে বাড়ি পাঠিয়ে দেয়ার কথা বলে জোরপূর্বক ধর্ষণের কথা স্বীকার করেছে। 

জিজ্ঞাসাবাদ শেষে তাকে কোতয়ালী থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর