শিরোনাম
প্রকাশ : ৬ এপ্রিল, ২০২০ ১৮:১৩

দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর প্রতিনিধি

দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম

মহামারি করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে সচেতন থাকার আহ্বান জানিয়ে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দুর্যোগ মোকাবেলায় সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন। দেশের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। দেশের মানুষ যেন কষ্ট বুঝতে না পারে, সেজন্য ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেয়া হচ্ছে। দেশে খাদ্যের কোনো অভাব নাই। খাদ্য নিয়ে কেউ অনিয়ম করলে ছাড় দেয়া হবে না। 

সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দিনাজপুর শহরের পুলহাটস্থ রুপম মোড়ে ভ্যান চালকসহ অসহায় ও দরিদ্রদের মাঝে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের এ সব কথা বলেন তিনি। এ সময় করোনা প্রতিরোধে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবানও বিতরণ করা হয়। 

হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে ঘরে থাকতে হবে। আপনারা ঘরে থাকুন। আমরা খাদ্য পৌঁছে দিবো। এ সময়ে মানসেবায় নিজেকে উৎস্বর্গীত করতে হবে। যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বাংলাদেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না। কোনো মানুষ চিকিৎসাসেবা থেকে বঞ্চিত হবে না। সে জন্য সকল প্রকার পদক্ষেপ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, আওয়ামী লীগ নেতা তহিদুল ইসলাম সানু প্রমুখ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম 


আপনার মন্তব্য