শিরোনাম
প্রকাশ : ৯ এপ্রিল, ২০২০ ১৯:১০

পাবনায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

পাবনা প্রতিনিধি:

পাবনায় করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

পাবনার সাঁথিয়ায় মরণঘাতী করোনা উপসর্গে বৃহস্পতিবার ছুম্মা খাতুন (৪৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ধুলাউড়ি ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের আবু বক্করের স্ত্রী। বিকেলে প্রশাসনের তত্ত্বাবধানে সুরক্ষা পোশাক পরিহিত স্বেচ্ছাসেবক দল ওই নারীর দাফন সম্পন্ন করে।

সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ ফাতেমা তুজ জান্নাত জানান, মৃত ছুম্মা খাতুন দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট ও এ্যাজমা রোগে আক্রান্ত ছিল। সম্প্রতি তার জ্বর ও কাশি আরও বেড়ে যায়। তাই করোনা সন্দেহে বুধবার ছুম্মা খাতুনের রক্ত সংগ্রহ করে রাজশাহীতে পরীক্ষার জন্য পাবনা পাঠানো হয়েছে। রিপোর্ট এলে তার মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে। 

ধুলাউড়ি ইউপি চেয়ারম্যান জরিফ মাষ্টার জানান, মৃত ছুম্মা খাতুন পেশায় ভিক্ষুক ও একজন এ্যাজমা রোগী। দীর্ঘদিন ধরে ঠাণ্ডা কাশিতে ভুগছিল। ভিক্ষা বৃত্তি করতে ছুম্মা খাতুন বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতেন। করোনার উপসর্গে তার মৃত্যু হওয়ায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ জানান, অবস্থার পরিপ্রেক্ষিতে সতর্কতার জন্য ওই বাড়িটি লকডাউন করা হয়েছে এবং করোনায় মৃত ব্যক্তির পদ্ধতিতেই তার লাশ দাফন করা হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য