শিরোনাম
প্রকাশ : ৯ এপ্রিল, ২০২০ ২১:০৭
আপডেট : ১০ এপ্রিল, ২০২০ ০০:৪৬

করোনা আক্রান্ত জেলা থেকে মানুষ আসছে শ্রীমঙ্গলে, এলাকায় আতঙ্ক

শ্রীমঙ্গল প্রতিনিধি:

করোনা আক্রান্ত জেলা থেকে মানুষ আসছে শ্রীমঙ্গলে, এলাকায় আতঙ্ক

মৌলভীবাজাররে শ্রীমঙ্গল উপজেলায় দেশের করোনা আক্রান্ত বিভিন্ন জেলা থেকে মানুষ আসছে। এমন তথ্য পেয়ে গত আট এপ্রিল রাতে উপজেলা প্রশাসনের ফেসবুক থেকে একটি বার্তা দেন উপজেলা নিবার্হী কর্মকর্তা। এই বার্তা দেখে আতঙ্ক বেরে যায় এ উপজেলার মানুষের মনে।

এদিকে শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বোজোতি চৌধুরী আজ বৃহস্পতিবার তার ফেসবুকে এক পোষ্টে বলেছেন, করোনা আক্রান্ত এলাকা নারায়নগঞ্জ থেকে রাধারনর এলাকায় দুই লোক এসেছেন। তাদেরও একজনের পিতা ইউনানি চিকিৎসক। তিনি শহরের নতুনবাজার এলাকার তার দোকানে বসে চিকিৎসা দিচ্ছেন। আরেকজন এসেছেন গাজিপুরের বিভিন্ন এলাকায় চিল্লা (তাবলিগ) থেকে। তিনি শহরে ঘুরে বেড়াচ্ছেন পুলিশ তাকে বাড়িতে গিয়ে পায়নি।

উপজেলার বাদ আলীশা গ্রামের আবদাল মিয়া জানান, গত বুধবার তাদের পাশ্ববর্তী রাজপাড়া গ্রামে ট্রাকে করে নারায়নগঞ্জ থেকে একটি ছেলে এসেছে বলে তিনি শুনেছেন।  
 
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি নজরুল ইসলাম বলেন, এরই মধ্যে অনেকেই অন্য জেলা থেকে এ উপজেলায় প্রবেশ করেছে। আর যাতে কেউ প্রবেশ করতে না পারে সেজন্য এই উপজেলার প্রবেশ পথে চেকপোষ্ট বসানো হচ্ছে। 

মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শারমিন বাংলাদেশ প্রতিদেনকে বলেন, আমরা বাড়ি বাড়ি গিয়ে প্রবাসীদের ঘরে রাখতে পেরেছি। কিন্তু এখন করোনা আক্রান্ত এলাকা থেকে যারা আসছে তাদেকে কেউ ভাল করে চিনছে না। তাই এ জেলার মানুষের নিরপত্তার বিষয়টি কমিশনার স্যারের সাথে কথা বলে এ জেলা লকডাউন করে দেয়ার কথা ভাবছি।’
 
বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য