শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২০ ০০:৫১

বড়াইগ্রামে ১২০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন উপজেলা চেয়ারম্যান

নাটোর প্রতিনিধি

বড়াইগ্রামে ১২০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন উপজেলা চেয়ারম্যান

নাটোরের বড়াইগ্রামে ঈদুল ফিতরকে সামনে রেখে করোনায় কর্মহীন ১২০০ পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

শুক্রবার দুপুরে বনপাড়া এস আর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইন্সটিটিউট, হারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সরদারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন জয় বাংলা সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার, বনপাড়া পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর মোহিত কুমার সরকার, বোরহান উদ্দিন ও নজরুল ইসলাম, বনপাড়া পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আবুল কালাম আজাদ এবং মুক্তিযোদ্ধা আবুল খায়ের উপস্থিত ছিলেন।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, সবাইকে করোনাভাইরাস বিষয়ে সতর্ক থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনা দল-মত নির্বিশেষে সবার জন্য রাষ্ট্রীয় ত্রাণ দিয়েছেন। এ ত্রাণ যদি সকলের কাছে ঠিকমত পৌঁছে দেয়া না হয়, তাহলে তাহলে রোজ কিয়ামতে এবং এই দুনিয়াতে সংশ্লিষ্ট জনপ্রতিনিধিদের হিসাব দিতে হবে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য