২৭ মে, ২০২০ ১৭:১৩

নেত্রকোনায় স্বামী-সন্তানসহ এনজিওকর্মী অচেতন অবস্থায় উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় স্বামী-সন্তানসহ এনজিওকর্মী অচেতন অবস্থায় উদ্ধার

নেত্রকোনায় এক এনজিওর মাঠকর্মী ও তার স্বামী-সন্তানসহ তিনজনকে বাসা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

তারা হচ্ছেন সদরের মাঠকর্মী জেসমিন সুলতানা, স্বামী মাসুদ মিয়া ও দুই বছরের শিশু সন্তান সামি।

আজ বুধবার সকালে তাদরেকে শহরের কুড়পাড় পুলিশ লাইন্স এলাকার ভাড়াটে বাসা থেকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।  

এজিওর ম্যানেজার জাহাঙ্গীর আলম জানান, বুধবার তাদের অফিস খোলা হলে সবাই কাজে গেলেও জেসমিন সুলতানা না যাওয়ার ফোন দেন। কিন্তু ফোন রিসিভ না হওয়ায় পরবর্তীতে বাসায় পিওনকে পাঠান তিনি। পিওন গিয়ে ডাকতে ডাকতে এক পর্যায়ে জেসমিন কোন রকমে উঠে দরজা খুলেই আবার অজ্ঞান হয়ে পড়ে যান। পরে থানায় খবর দিলে পুলিশসহ সবাই তাদরেকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। জেসমিন ও তার ছেলের জ্ঞান ফিরলেও স্বামী এখনো অচেতন রয়েছেন। জেসমিন জানিয়েছেন জমি কেনার টাকা ঘরে ছিলো। গত রাতে চোর ঢুকেছিলো বাসায়।  

খবর পেয়েই পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার কারণ হতে পারে। বা আশপাশের কেউ হতে পারে চেনে জানে এমন। কারণ এমন বাসায় বাহিরের চোর বা অপরিচিত কেউ এসে ঢুকতে পারবে না। তবে দ্রুতই ঘটনার রহস্য বের করা হবে।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর