২৯ মে, ২০২০ ২২:১৭

মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি

মাদারীপুর শহরের কুকরাইল এলাকায় শুক্রবার বিকেলে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নিশাদ হাওলাদার (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিহত ওই স্কুলছাত্র সদর উপজেলার হাজীরহাওলা এলাকার বাদল হাওলাদারের ছেলে এবং শহীদ বাচ্চু উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

হাসপাতাল ও ফায়ার সার্ভিসের সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে কুকরাইল এলাকার নুরুল হকের বাড়িতে আম পাড়তে আসে নিশাদ। আম গাছে উঠে উঁচু ডাল থেকে আম ছিঁড়তে গিয়ে তার একটি হাত বৈদ্যুতিক তারকে স্পর্শ করে। এতেই নিশাদ বিদ্যুতায়িত হয়ে গাছের সাথে ঝুলে থাকে। কিছুক্ষণ পর ওই বাড়ির লোকজন নিশাদকে ঝুলে থাকতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিশাদকে উদ্ধার করে। এরপর তাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিশাদকে মৃত ঘোষণা করে।

মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অখিল সরকার বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হওয়া কিশোরকে হাসাপাতালের জরুরি বিভাগে আনা হলে চেকআপ করে দেখা যায়, হাসপাতালে আনার আগেই ওই কিশোর মারা যায়।

মাদারীপুর সদর মডেল থানার পরির্দশক (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, ‘আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোরের মৃত্যু হয়েছে। তার লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’


বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর