৩০ মে, ২০২০ ১২:৪৬

কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

প্রতীকী ছবি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলার পৃথক ঘটনায় বিদ্যুতস্পৃষ্টে দ্ইুজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো একজন। শুক্রবার বিকেলে ভূরুঙ্গামারী উপজেলার উত্তর তিলাই ও সন্ধ্যায় নাগেশ্বরী উপজেলার কচাকাটার গাবতলা গ্রামে পৃথকভাবে এ দুটি ঘটনা ঘটে। 

এলাকাাবাসীরা জানান, ভূরুঙ্গামারী উপজেলার শিলখুড়ী ইউনিয়নের উত্তর তিলাই হরিরধাম গ্রামের আব্দুস সবুরের ছেলে আব্দুর রশিদ সেচ পাম্পের লাইনে ব্যাটারিচালিত অটো চার্জ দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। এরপর তাকে উদ্ধারের জন্য জনৈক শফিকুল ইসলাম এগিয়ে আসলে তিনিও আহত হন। তাৎক্ষনিক দুইজনকে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে আব্দুর রশিদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

অপর আহত শফিকুল ইসলামকে স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহত রশিদ উত্তর তিলাই রুহুল ইসলাম দাখিল মাদরাসার পিয়ন পদে কর্মরত ছিলেন। এ ব্যাপারে শিলখুড়ী ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন ইউসুফ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অপরদিকে, শুক্রবার সন্ধ্যার দিকে নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার গাবতলা গ্রামে শরিফুল ইসলাম নয়ন নিজ বাড়িতে মাড়াই করা ধান শুকানোর স্ট্যান্ড ফ্যানে বাতাস দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে সেখান থেকে তার স্বজনরা উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর