৩০ মে, ২০২০ ১৮:০৭

মাছবাজার ভাংচুরের প্রতিবাদে সাঘাটা ইউএনও অফিস ঘেরাও

গাইবান্ধা প্রতিনিধি

মাছবাজার ভাংচুরের প্রতিবাদে সাঘাটা ইউএনও অফিস ঘেরাও

গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া মাছবাজারে গতকাল শুক্রবার মধ্যরাতে ১৮টি দোকান ভেঙ্গে ফেলে দুর্বৃত্তরা। এর প্রতিবাদে আজ শনিবার দুপুরে অনির্র্দিষ্টকালের জন্য মাছ বিক্রি বন্ধ করে সাঘাটা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ঘেরাও করে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলে সম্প্রদায়ের শতাধিক নারী-পুরুষ।

মানববন্ধনে সাঘাটা উপজেলা মৎসজীবী সমিতির সাধারণ সম্পাদক রামলাল চন্দ্র দাস জানান, বোনারপাড়া হাট-ইজারাদার আমাদের কাছ থেকে অনৈতিকভাবে টাকা চেয়েছেন। টাকা না দেয়ার কারণে গতরাতে পরিকল্পনা করে আমাদের পজেশনের দোকানগুলো ভেঙ্গে দেয়। আমাদের দোকান ভেঙ্গে  দেয়ার জন্য বিচার চাই । 

সাঘাটা উপজেলা মৎসজীবী সমিতির  সভাপতি  সুবাস চন্দ্র দাস বালুয়া জানান, যতক্ষণ পর্যন্ত দোকান ভাংচুরের বিচার না হবে ততক্ষণ পর্যন্ত এই উপজেলার প্রাণকেন্দ্র বোনারপাড়ায় মাছ বিক্রি বন্ধ থাকবে। অভিযোগ অস্বীকার করে হাট ইজারাদার মো. ফয়জার রহমান জানান, মাছহাট ভাঙ্গার বিষয়ে আমি কিছুই জানি না । 

সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর জানান, মাছ ব্যবস্যায়ীদের এই সমস্যা সমাধানে বোনারপাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা  প্রকৌশলী মিলে আলোচনা করে সমস্যার সমাধান করার চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর