৩০ মে, ২০২০ ১৮:৩৬

করোনা উপসর্গ নিয়ে বাগাতিপাড়ার গৃহবধূর মৃত্যু

নাটোর প্রতিনিধি

করোনা উপসর্গ নিয়ে বাগাতিপাড়ার গৃহবধূর মৃত্যু

নাটোর সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে বাগাতিপাড়ার এক গৃহবধুর মৃত্যু হয়েছে। হাসপাতালের আইসোলেশান ওয়ার্ডে আজ ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত গৃহবধ নাটোরের বাগাতিপাড়া উপজেলার সাতশৈল গ্রামের উজ্জল হোসেনর স্ত্রী রুমা বেগম (২২)।

নাটোর হাসপাতাল সূত্র ও কর্তৃপক্ষ জানায়, বাগাতিপাড়ার গৃহবধূ রুমাকে শুক্রবার রাতে নাটোর সদর হাসপাতালে নিয়ে আসে তার আত্মীয়-স্বজনরা। এ সময় তার গায়ে জ্বর ও শ্বাসকষ্ট ছিল। 

ইমারজেন্সি বিভাগের কর্মরত চিকিৎসক এ অবস্থা দেখে তাকে রাজশাহী  মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন ও সেখানে নিয়ে যাওয়ার পরামর্শ  দেন। কিন্তু রোগীর স্বজনরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে  যেতে অপরাগতা প্রকাশ করে। এ অবস্থায় রুমাকে নাটোর হাসপাতালের করোনা আইসলেশান ওয়ার্ডে ভর্তি করা হয়।

নাটোর হাসপাতালের আবাসিক চিকিৎসক মঞ্জুর রহমান জানান, রোগীকে অক্সিজেন, নেবুলাইজারসহ অন্যান্য চিকিৎসা দেওয়াসহ সাধ্যমত চেষ্টার পরও তাকে বাঁচানো সম্ভব হয়নি। আজ  ভোরে তার মৃত্যু হয়। 

তিনি আরো জানান, গৃহবধূর রুমার করোনা হয়েছিল কিনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট না পাওয়া পর্যন্ত সঠিক করে কিছু বলা সম্ভব নয়।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর