৩০ মে, ২০২০ ২২:৫৩

রাজাপুরে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ২

ঝালকাঠি প্রতিনিধি

রাজাপুরে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ২

ঝালকাঠির রাজাপুরে মাদক কারবারিরা পুলিশের এসআই খোকন হাওলাদারকে কুপিয়ে জখম করার ঘটনায় দুই হামলাকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ শনিবার দুপুরে এ ঘটনায় পুলিশ বাদি হয়ে অস্ত্র আইনে ও পুলিশের ওপর হামলার ধারায় পৃথক দুটি মালমা দায়ের করেছে। 

মামলা দায়েরের পর উপজেলার গালুয়া ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে হামলাকারি ও এলাকার চিহ্নিত মাদক কারবারি সাগর হাওলাদার (২৮) ও নাঈম হাওলাদারকে (২০) গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত সাগর হাওলাদার ওই এলাকার রতন হাওলাদারের পুত্র এবং নাঈম হাওলাদার একই এলাকার শাহাদৎ হাওলাদারের পুত্র। 

পুলিশ জানায়, গতকাল শুক্রবার সন্ধ্যায় তিনজন পুলিশ সদস্য নিয়ে রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) খোকন হাওলাদার  গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত মাদক কারবারি রাজিব মল্লিককে আটক ও তার সহযোগীদের বিষয়ে তদন্ত করতে গালুয়া ইউনিয়নের কাটাখালি গ্রামে যায়। সেখান থেকে রাজিব মল্লিকের সহযোগী সাগরকে আটক করে পুলিশ। 

এসময় একাধিক মাদক মামলার আসামি ইকবাল মল্লিকের ছোটভাই রাজিব মল্লিক সাগরকে ছিনিয়ে নিতে এসআই খোকনকে দা দিয়ে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। খোকনকে উদ্ধার করে প্রথমে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে পাঠায়। পরে তার অবস্থার আরও অবনতি হলে রাতেই তাকে ঢাকায় পাঠানো হয়েছে। 

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, তাদের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে। দু'জনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাদিক মামলা রয়েছে।
 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর