৩১ মে, ২০২০ ১৫:২৮

যশোরে ক্ষেত থেকে কৃষকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে ক্ষেত থেকে কৃষকের লাশ উদ্ধার

যশোরের মণিরামপুর উপজেলার তাজপুর গ্রামের একটি ঝালক্ষেত থেকে আজ ভোরে নজরুল ইসলাম (৪৫) মোড়ল নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের শরীরে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় পুলিশ একই গ্রামের আসাদুল ইসলাম নামে এক ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। নিহত নজরুল ইসলাম তাজপুর গ্রামের নিছার আলী মোড়লের ছেলে। 

মণিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, রবিবার ভোরে এলাকার লোকজন মাঠে গিয়ে নজরুল ইসলামের মরদেহ দেখে পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনায় একই গ্রামের আসাদুল ইসলাম নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

এলাকাবাসী জানায়, তাজপুর গ্রামের মাঠে নজরুল ইসলাম ও আসাদুল ইসলামের পাশাপাশি দুটি ঝালের ক্ষেত রয়েছে। বৃষ্টিতে এ দুই জমিতে পানি জমে যায়। আসাদুল ইসলামের ঝালক্ষেতটি অপেক্ষাকৃত উচু। কয়েকদিন আগে আসাদুল ইসলাম তার ঝালক্ষেতের পানি বের করার চেষ্টা করেন। কিন্তু নজরুলের ঝালক্ষেত অপেক্ষাকৃত নিচু হওয়ায় ওই পানি তার জমিতে পড়ে। নজরুল ইসলাম এর প্রতিবাদ করায় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার সূত্র ধরে নজরুল ইসলামকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে অনেকেই ধারণা করছেন। 

তবে মণিরামপুর থানার ওসি বলছেন, সন্দেহভাজন একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহের ময়নাতদন্তও করা হবে। সব ধরণের তদন্ত শেষে বলা যাবে যে কে বা কারা এই হত্যাকাণ্ডে জড়িত।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর