৩১ মে, ২০২০ ১৬:৫২

বগুড়ায় জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে এতিমদের মাঝে খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে এতিমদের মাঝে খাবার বিতরণ

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে রবিবার সকালে শহরের বিশবাড়িয়া দারুল উলুম ইয়াতিম খানায় দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ করেন বিএনপির জাতীয় নির্বহিী কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলাম। 

বিএনপি নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি এ সময় ছাত্র এবং শিক্ষক কর্মচারীদের হাতে একটি করে উপহার সামগ্রীর ব্যাগ তুলে দেন। পরে সেখানে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা জিয়া পরিষদের সাধারণ সম্পাদক এ্যাড. নাজমুল হুদা পপন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক পরিমল চন্দ্র দাস, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শাহ মেহেদী হাসান হিমু, বিএনপি নেতা দেলোয়ার হোসেন পশারী হিরু, শাহাবুল আলম পিপলু, মাসুদ রানা, মাহমুদ শরীফ মিঠু, ফার্মার রফিকুল ইসলাম, ফারুকুল ইসলাম ফারুক, প্রফেসর আলীমুর রাজী তরুন, মাহবুব হাসান লেমন, শফিকুল ইসলাম শফিক, শাহীউল আলম, খুসরু আহমেদ, আহমেদ বুলবুল, আবু জাফর জেমস, রবিউল ইসলাম আউয়াল, মাহমুদুন নবী কনক, সৈয়দ নাহিদ, সোয়েব ইসলাম অভি প্রমুখ। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর