২ জুন, ২০২০ ১২:৩৩

টেকনাফে ইয়াবাসহ আটক ১

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার):

টেকনাফে ইয়াবাসহ আটক ১

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে প্রায় ১০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। সোমবার রাতে হোয়াইক্যং খারাংখালী এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। 

আটক মাদক ব্যবসায়ী হলেন- উপজেলার লম্বাবিল ঘোনার পাড়া এলাকার মৃত হামিদ হোসেনের ছেলে আবদুল আজিজ (৩২)।
কক্সবাজার র‌্যাব ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব মহেশখালীপাড়া-পশ্চিম মহেশখালীপাড়া ও ফাচারপাড়া গ্রামের তিন রাস্তার মোড়ে ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল ওই এলাকায় অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার হাতে থাকা কাপড়ের শপিং ব্যাগ থেকে ৯ হাজার ৮৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার সাথে থাকা অজ্ঞাত আরো দুইজন সহযোগী পালিয়ে যায়।

তিনি আরও বলেন, আটককৃতকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে পলাতক আসামিসহ দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট বহন করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য অর্ধকোটি টাকা। 

উদ্ধারকৃত ইয়াবাসহ আটক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর