২ জুন, ২০২০ ১৮:৩৬

নেত্রকোনায় চুরি হওয়া বালু বোঝাই ট্রাকসহ চালক আটক

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় চুরি হওয়া বালু বোঝাই ট্রাকসহ চালক আটক

প্রতীকী ছবি

নেত্রকোনার দুর্গাপুর থেকে চুরি হওয়া বালু বোঝাই একটি ট্রাকসহ চালক জুয়েল মিয়া (২৫)-কে আটক করেছে পুলিশ। আটককৃত চালক জুয়েল কাকৈরগড়া ইউনিয়নের রুহানি কান্দা গ্রামের আব্দুল মজিদের ছেলে।

মঙ্গলবার (২ জুন) বিকালে দুর্গাপুর থানা চত্বরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম। এসময় প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার দুর্গাপুর সার্কেল মাহমুদা শারমিন নেলি, দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান, তদন্ত (ওসি) মীর মাহবুবুল আলমসহ প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ। 

পুলিশ জানায়, গত ২০ মে সকালে উপজেলার ঝানজাইল বাজার থেকে এক ট্রাক ভর্তি বালু নিয়ে গাজীপুরে উদ্দেশ্যে রওনা দেন গাড়ির চালক জুয়েল মিয়া। এরপর থেকেই তার কোন খোঁজ পাচ্ছিল না গাড়ির মালিক মোঃ সদরুল আলম। ঢাকা-ময়মনসিংহ, গাজীপুরসহ দেশের বিভিন্ন স্থানেও খোঁজ নেন তিনি। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়ে অবশেষে ২৯ মে রাতে দুর্গাপুর থানায় গাড়ি ও চালক হারিয়েছে মর্মে একটি সাধারণ ডায়েরি করেন। পরে অভিযোগের ভিত্তিতে দূর্গাপুর থানার ওসির নেতৃত্বে পুলিশের আট সদস্যের একটি দল গঠন করে গাড়ি ও চালকের সন্ধানে মাঠে নামে পুলিশ।

বিভিন্ন ডিভাইসের মাধ্যমে পুলিশ খোঁজ পায়, চাঁদপুর জেলার কচুয়া থানায় চালক জুয়েল তার দ্বিতীয় স্ত্রীর বাড়িতে আশ্রয় নেয়। সেখানে গাড়ির মালিক দাবি করে নাম্বার পরিবর্তন করে ফেলে। পরবর্তীতে সকল তথ্য প্রমাণ বের করে চাঁদপুর জেলার কচুয়া এলাকা থেকে সোমবার গভীর রাতে ট্রাকটি উদ্ধার করে তাকে আটক করা হয়।

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর