১৩ জুন, ২০২০ ১৫:০৩

ঝিনাইদহে কৃষক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

ঝিনাইদহ প্রতিদিন

ঝিনাইদহে কৃষক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

ঝিনাইদহে কৃষক আমিরুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি শাহীন মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। এত স্বল্প সময়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রসহ আসামি গ্রেফতার করায় পুলিশ সুপারের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী। অভিলম্বে খুনির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

আজ ভোরে কালীগঞ্জের খেদাপাড়া গ্রামের একটি নির্মাণাধীন ভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত হাসুয়া।

ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, হত্যা মামলার একমাত্র আসামি শাহিন মন্ডল খেদাপাড়া গ্রামে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক সেখান থেকেই হত্যাকেণ্ডে ব্যবহৃত হাসুয়া উদ্ধার করা হয়।

শুক্রবার রাতে ছাগল বিক্রির পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে কালীগঞ্জের দৌলতপুর গ্রামের কৃষক আমিরুল ইসলামকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায় শাহিন। সেখান থেকে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় নিহতের স্ত্রী রমেছা বেগম বাদি হয়ে শাহীন মন্ডলকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর