৪ জুলাই, ২০২০ ১৬:৪৩

মাদক ব্যবসায়ী বাবার মাদকাসক্ত ছেলের লাশ উদ্ধার, আটক ৮

টাঙ্গাইল প্রতিনিধি

মাদক ব্যবসায়ী বাবার মাদকাসক্ত ছেলের লাশ উদ্ধার, আটক ৮

প্রতীকী ছবি

টাঙ্গাইলের কালিহাতি উপজেলার রামপুর সাত বিল থেকে গতকাল শুক্রবার (৩ জুলাই) সন্ধ্যায় মাদকাসক্ত এক যুবকের (২২) লাশ উদ্ধার করেছে কালিহাতি থানা পুলিশ। নিহত যুবক একই এলাকার মাদক ব্যবসায়ী তারা মিয়ার ছেলে রানা। 

গত ২৪ জুন থেকে সে নিখোঁজ ছিলো বলে জানা যায়। এ ঘটনায় কালিহাতি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে এবং প্রকৃত রহস্য উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৮ জনকে আটক করেছে। ময়না তদন্তের জন্য লাশটি টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

কালিহাতি থানার সহকারি পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা রাকিবুল ইসলাম জানান, নিহত যুবক রানা মাদকাসক্ত ছিলেন। তার নামে একটি ও তার বাবা তারা মিয়ার নামে কালিহাতি থানায় মাদক সংক্রান্ত অন্তত আটটি মামলা রয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানান তিনি।

কালিহাতি থানার ওসি হাসান আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল শুক্রবার বিকেলে রামপুর পুরাতন বাজার সংলগ্ন সাত বিলে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে লাশটি উদ্ধার করলে রিনা বেগম তার ছেলে রানার লাশ বলে সনাক্ত করেন এবং রামপুর বিলপাড়া গ্রামের আনোয়ারের ছেলে জনিকে সন্দেহের বিষয়টি জানালে আমরা তাকে আটক করি। প্রকৃত রহস্য উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য আরও ৭ জনকে আটক করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর