শিরোনাম
৪ জুলাই, ২০২০ ২০:৪১

বগুড়ায় অভিনব কৌশলে অটোরিকশা চুরি, স্বামী-স্ত্রীসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় অভিনব কৌশলে অটোরিকশা
চুরি, স্বামী-স্ত্রীসহ আটক ৩

বগুড়ায় অভিনব কৌশলে ব্যাটারি চালিত অটোরিকশা চুরি করে পালানোর সময় স্বামী-স্ত্রীসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। শনিবার বগুড়া শহরতলীর বড়িয়া বটতলা এলাকা থেকে চুরি করা অটো রিকশাসহ তাদেরকে আটক করে। আটককৃতরা হলেন নান্নু মিয়া, তার স্ত্রী সেলিনা ও আব্দুল হান্নান।

বগুড়া সদর থানা পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১০টার দিকে আটককৃতরা তিনজন গাবতলী উপজেলার নাড়ুয়ামালা হাট থেকে ব্যাটারি চালিত অটোরিকশা ভাড়া করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে যাওয়ার রিক্সা ভাড়া নেন। সদরের সাবগ্রাম বাজারের কাছে পেট্রোল পাম্পে অটোরিকশা থামিয়ে চক্রের আরেক সদস্যর মোটরসাইকেলে অটোরিকশা চালককে মিষ্টি আনতে সাবগ্রাম বাজারে নিয়ে যান। রিক্সা চালক মিষ্টি নিয়ে বাইরে এসে দেখে মোটরসাইকেলে থাকা ব্যক্তি উধাও। পরে রিকশাচালক দৌড়ে পেট্রোল পাম্পে গিয়ে দেখে যাত্রীসহ অটোরিকশা নিয়ে পালিয়েছে।

এ সময় টহল পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ও স্থানীয় লোকজন ধাওয়া করে বড়িয়া বটতলা এলাকায় অটোরিকশাসহ ৩ জনকে ধরে ফেলে। পরে তাদেরকে থানায় সোপর্দ করা হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, গ্রেফতাকৃতরা একটি রিকশা ছিনতাই চক্র। গ্রেফতারকৃত তিনজনের সাথে আরও কয়েকজন জড়িত আছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, গত কয়েক মাসে যাত্রীবেশী একই কৌশলে কমপক্ষে ১০টি অটোরিকশা চুরি করেছে। এই অপরাধী চক্রকে গ্রেফতারে অভিযান চলছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর