৫ জুলাই, ২০২০ ১৫:২২

কিশোরগঞ্জে জমি নিয়ে বিরোধে শিশুকে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে জমি নিয়ে বিরোধে শিশুকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের হোসেনপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে নূরে আনিতা নামে ছয় বছরের এক শিশুকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরেক শিশু নাইমা সুলতানা (১০)। রবিবার সকালে সাহেদল ইউনিয়নের গলাচিপা গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত নূরে আনিতা বীর পাইকশা গ্রামের আলমগীরের মেয়ে। গুরুতর আহত নাইমা সুলতানা বীথি একই এলাকার উসমান মিয়ার মেয়ে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জমি নিয়ে উসমানের সাথে একই এলাকার সিরাজুল ও মুর্শেদের বিরোধ চলে আসছে। এ নিয়ে সকালে গলাচিপা বাজারে সালিশ-দরবার হওয়ার কথা ছিল। এজন্য সকাল ৮টার দিকে উসমানেড মেয়ে শাপলা আক্তার শিশুকণ্যা আনিতাকে নিয়ে বাবার বাড়ি গলাচিপা গ্রামে যায়। বাড়িতে গিয়ে দেখে সিরাজুল, মুর্শেদ ও তাদের লোকজনের সাথে উসমানের পরিবারের ঝগড়া হচ্ছে। এ সময় শাপলা আক্তার তার মেয়ে আনিতা ও তার ছোট বোন বীথিকে নিয়ে ফিরে যাচ্ছিল। কিন্তু পিছন দিক থেকে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে আনিতা ও বীথি গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আনিতাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত বীথিকে ময়মনসিংহ  মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর