শিরোনাম
৮ জুলাই, ২০২০ ১৮:৩৭

বগুডায় ছিন্নমূল মানুষের জন্য ফল উৎসব

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুডায় ছিন্নমূল মানুষের জন্য ফল উৎসব

করোনা পরিস্থিতিতে কর্মহীন, পথশিশু ছিন্নমূল ও প্রতিবন্ধীদের নিয়ে প্রথমবারের মতো বগুড়ায় ফল উৎসব করা হয়েছে। সরকারি আজিজুল হক কলেজের ১৯৮৯ ব্যাচের শিক্ষার্থীদের সেবামূলক সংগঠন মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটি এই উৎসবের আয়োজন করে। 

বুধবার দুপুরে শহরের স্টেশন রোডের সেন্ট্রাল মসজিদের সামনে এই ফল উৎসব করা হয়। গত ২৬ জুন থেকে শহরের ছিন্নমূল মানুষদের দুপুরে খাওয়ানো হচ্ছে। তাদের নিয়েই এবার আয়োজন করা হয় এই ফল উৎসব। 

দুপুরের খাবারের সঙ্গে আম, কাঠাল, কলাসহ বিভিন্ন জাতের ফল খাওয়ানো হয়। ফল উৎসবের উদ্বোধন করেন সমাজসেবা বগুডার উপ-পরিচালক আবু সাঈদ মো. কাওছার রহমান।

এ সময় উপস্থিত ছিলেন বগুডা মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক শফিকুল আমিন কাজল, বগুড়া  প্রেস ক্লাবের  সহসভাপতি আব্দুস সালাম বাবু, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, কারবালা মাদরাসার সাইখুল হাদিস মাওলানা কাজী ফজলুল করিম রাজু, মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটির সহসম্পাদক মোরশেদা বেগম আইভি, সদস্য সামিউল সাদিক রণিসহ অনেকেই।
গত ২৬ জুন থেকে মুনলাইট এর আয়োজনে বগুড়ার সেন্ট্রাল মসজিদের সামনে থেকে প্রতিদিন দুপুরে অর্ধশতাধিক ছিন্নমূল মানুষকে খাওয়ানো হচ্ছে। এছাড়াও করোনা পরিস্থিতিতে অস্বচ্ছল মানুষদের খাদ্য ও নগদ সহায়তা করা হচ্ছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর