শিরোনাম
৮ জুলাই, ২০২০ ১৮:৩৮

বগুড়ায় করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ

‘মাস্ক পড়–ন, সুরক্ষিত থাকুন’ স্লোগানে বগুড়ায় মোটরবাইক ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে শহরের ৩ শতাধিক মানুষের মাঝে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ করা হয়েছে। 

বুধবার বেলা ১২টায় বগুড়া শহরের সাতমাথায় মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি।

বগুড়ার ইয়ামাহা অথরাইজড ডিলার উত্তরা বাইক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মানিক আলীর সভাপতিত্বে মাস্ক বিতরণ কর্মসূচিতে এসিআই মটরসের মার্কেটিং অফিসার হাবিবুল্লাহ মেজবাহ, ইয়ামাহা রাইডার্স ক্লাব বগুড়ার এডমিন নাঈম ইসলাম এবং মডারেটর সাব্বির হাসান সহ ইয়ামাহা রাইডার্স ক্লাবের সসদস্যরা উপস্থিত ছিলেন।

ইয়ামাহা রাইডার্স ক্লাবের মাস্ক বিতরণ কর্মসূচিকে স্বাগত জানিয়ে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি বলেন, শুধু ইয়ামাহা রাইডার্স ক্লাব নয় করোনা প্রতিরোধে সকল সচেতন করতে যে যার অবস্থান থেকে কাজ করা উচিত। মাস্ক করোনা প্রতিরোধে ভূমিকা রাখে। তবে সচেতনতা ছাড়া করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব নয়। বগুড়ায় ইয়ামাহা রাইডার্স ক্লাবের মাস্ক বিতরণে সমাজের সাধারণ মানুষ এই মাস্ক ব্যবহার করে করোনা প্রতিরোধে সহায়ক হবে।

বাইক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মানিক আলী জানান, বগুড়ায় ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে শহরের প্রায় ৩ শতাধিক মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাসের সচেতনতা সৃষ্টির মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধ করার ক্ষুদ্র প্রয়াস মাত্র। বগুড়াসহ দেশের বিভিন্ন স্থানে ইয়ামাহা রাইডার্স ক্লাবের সদস্যরা করোনা প্রতিরোধে কাঝ করে যাচ্ছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর