৮ জুলাই, ২০২০ ১৮:৪০

পদ্মায় নৌকাডুবির ঘটনায় একজনের লাশ উদ্ধার, নিখোঁজ ৩

পাবনা প্রতিনিধি

পদ্মায় নৌকাডুবির ঘটনায় একজনের লাশ উদ্ধার, নিখোঁজ ৩

কুষ্টিয়ার পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় বুধবার দ্বিতীয় দিনের মতো চলছে উদ্ধার অভিযান। রাজশাহী থেকে আসা ডুবুরী ও পাবনা দমকল বাহিনীর সদস্যরা সকাল নয়টা থেকে উদ্ধার তৎপরতা চালায়। অভিযানে নিখোঁজ ৪ কৃষকের মধ্যে শরিফুল ইসলাম (৩৫) নামের একজনের মরদেহ উদ্ধার করে উদ্ধারকর্মীরা। দুপুর দেড়টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার ভাটিতে শিলাইদহ ঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত শরিফুল কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার জামালপুর গ্রামের জলিল মিস্ত্রির ছেলে। মরদেহ পাবার পর কান্নায় ভেঙে পড়েন স্বজনরা।

এদিকে, এখনও নিখোঁজ রয়েছে তিনজন কৃষক। তাদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। নিখোঁজদের স্বজনরা নদীপাড়ে অধীর অপেক্ষায় রয়েছে মরদেহ পাবার আশায়।

পাবনা ফায়ার সার্ভিসের উপসহকারি পরিচালক মো. সাইফুজ্জামান বলেন, আমাদের চেষ্টার ত্রুটি নেই। নদীর বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে উদ্ধার তৎপরতা চালাচ্ছি। তবে প্রবল স্রোতের কারণে উদ্ধার অভিযান ব্যাহত হচ্ছে। একজনের মরদেহ পেয়েছি। বাকিগুলো খুঁজে পেতে চেষ্টা চলছে। 

উল্লেখ্য, মঙ্গলবার সকাল নয়টার দিকে পদ্মার চরে ঘাস কাটতে যাবার সময় কুষ্টিয়ার কুমারখালি উপজেলার চর ঘোষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় দু’টি নৌকাডুবির ঘটনা ঘটে। ১৩ জনের মধ্যে ৯ জন সাঁতরে পাড়ে উঠলেও নিখোঁজ হয় চারজন।
বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর