৮ জুলাই, ২০২০ ২০:০৪

বগুড়ায় নববধূর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় নববধূর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

বগুড়ায় এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বগুড়া সদর থানা পুলিশ। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

বগুড়া সদর থানা পুলিশ সূত্রে জানা গেছে, বগুড়া সদরের লাহিড়ীপাড়ার ভবানীগঞ্জে বাথরুমে গলায় ওড়না পেঁচিয়ে বুধবার সকাল আনুমানিক সাড়ে ৬টার সময় আত্মহত্যা করে। গত ৩ তেকে ৪ মাস পূর্বে ওই এলাকার আনিছার রহমানের পুত্র আম ব্যবসায়ী সুমন মিয়া (২৬) গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের মধ্য রানীর পাড়া গ্রামের লেবু মিয়ার মেয়ে মীনা আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসার ভালই চলছিল।

মীনা গত কয়েকদিন আগে মায়ের বাড়ি থেকে স্বামীর বাড়িতে আসলে তার স্বামীর পরিবারের লোকজন তার মন খারাপ দেখতে পায়। কারণ জানতে চাইলে সে কাউকে কিছু না বলে সবার অজান্তে নিজের বাথরুমে গলার ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে সদর থানার এস আই খোরশেদ আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরৎহাল রির্পোট শেষে মর্গে প্রেরণ করেন।

বগুড়া সদর থানার এস আই খোরশেদ আলম জানান, ময়নাতদন্ত রিপোর্ট এলেই মৃত্যু রহস্য উদঘাটন করা সম্ভব হবে এটি হত্যা না আত্মহত্যা। এ বিষয়ে সদর থানায় ইউডি মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর