শিরোনাম
প্রকাশ : ৯ জুলাই, ২০২০ ১৫:৫৯

কলাপাড়ায় ট্রলারের ধাক্কায় ভেঙে গেছে কাঠের সেতু

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:

কলাপাড়ায় ট্রলারের ধাক্কায় ভেঙে গেছে কাঠের সেতু

পটুয়াখালীর কলাপাড়ায় ভাড়ানির খালের ওপর নির্মিত কাঠের পুলটি ট্রলারের ধাক্কায় ভেঙে পড়েছে। এ পথে চলাচলকারী উপজেলার তিন ইউনিয়নের মানুষের যোগাযোগ বন্ধ হয়ে গেছে। সোমবার বিকালের দিকে একটি ট্রলারের ধাক্কায় উপজেলার ডালবুগঞ্জ ও মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া পয়েন্টের ভাড়ানির খালের উপর নির্মিত কাঠের পুলটি ভেঙ্গে যায়। এ খালের উপর স্থায়ীভাবে একটি গার্ডার ব্রিজ নির্মাণ করার দাবি জানিয়েছেন স্থানীয়রা। 

স্থানীয় সূত্রে জানা গেছে, এ কাঠের পুলটি উপর দিয়ে উপজেলার ডালবুগঞ্জ, মিঠাগঞ্জ ও মহিপুর ইউনিয়নের লোকজন চলাচল করে। কিন্তু সোমবার বিকালের দিকে একটি ট্রলারের ধাক্কায় এ কাঠের পুলটি ধুমরে মুচড়ে পরে যায়। ফলে চরম দূর্ভোগে তিন ইউনিয়নের মানুষ। 

স্থানীয় বাসিন্দা মিজানুর রহমান বাচ্চু বলেন, ট্রলারের ধাক্কায় এ পুলটি এমন ভাবে ভেঙ্গে পরে যায় যা সংস্কার করা সম্ভব নয়। এর ফলে লোকজন চরম ভোগানন্তির শিকার হচ্ছে। তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছেন তিনি।

ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম সিকদার বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানিয়েছি। এই কাঠের পুল দিয়ে ডালবুগঞ্জ ও মিঠাগঞ্জ ও মহিপুর এ তিন ইউনিয়নের শতশত জনগণ আসা যাওয়া করে। তাই এখানে একটি গার্ডার ব্রিজ প্রয়োজন বলে তিনি জানিয়েছেন।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর