১০ জুলাই, ২০২০ ১৪:৪৯

মাদারীপুরের কাঠালবাড়ি ঘাট থেকে অপহৃত শিশু উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কাঠালবাড়ি ঘাট থেকে অপহৃত শিশু উদ্ধার

প্রতীকী ছবি

অপহরনের ২ দিন পর মাদারীপুরের শিবচরের কাঠালবাড়ি ফেরিঘাট থেকে গ্রীস প্রবাসীর অপহৃত শিশু আবদুল্লাহকে উদ্ধার করেছে পুলিশ। অপহৃত শিশুটি গাজীপুরের গাছার মধ্যপাড়া গ্রামে গ্রীস প্রবাসী আ. কাদের মিয়ার ছেলে। 

জানা যায়, শিশুটির বাড়িতে ভাড়া নেয়ার একদিন পরই এক মহিলা কিছু কিনে দেয়ার কথা বলে আবদুল্লাহকে অপহরন করে মোবাইলে ৭ লাখ টাকা মুক্তিপন দাবি করে। উদ্ধারের শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। 

অপহৃত শিশুর মা সাজেদা বেগম জানান, আমার ৩ বছরের এক মাত্র শিশু ছেলে আবদুল্লাহকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করছি। মঙ্গলবার বাড়িতে এক নারী বাসা ভাড়া নেয়। বাসা ভাড়া নিয়েই বিভিন্ন জিনিসপত্র খাইয়ে ও আন্তরিক ব্যবহার করে ওই নারী। বুধবার বেলা ১১ টার দিক আব্দুল্লাহকে নিয়ে বাজারে যায়। কিন্তু এক ঘন্টার মধ্যেও ওই নারী সন্তানকে নিয়ে ফিরে না আসলে তাকে ফোন দেই। কয়েক ঘন্টা পর ওই নারী সন্তানকে পেতে হলে ৭ লাখ টাকা মুক্তিপন দাবি করে। পরে বিষয়টি পুলিশকে অবগত করি।

শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ, মঙ্গলবার রাতে অপহৃতর মা গাজীপুরের গাছা থানায় অভিযোগ করে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ও র‌্যাব মাঠে নামে। কিন্তু বারবার স্থান পরিবর্তন করে অপহরনকারীরা। এদিকে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অজ্ঞাত শিশুটি কাঠালবাড়ি ফেরিঘাটে কাদতে থাকায় পুলিশ উদ্ধার করে। পরে ওর গেঞ্জিতে লেখা থাকা ওর মায়ের মোবাইল নাম্বারে কল দিয়ে নিশ্চিত হই শিশুটি অপহরণের শিকার হয়েছে। 

তিনি আরও জানান, আজ শুক্রবার সকালে শিশুটির পরিবারের সদস্যরা গাছা থানার টিম নিয়ে আবদুল্লাহকে নিতে শিবচর থানায় আসে। শিশুটিকে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। তবে অপহরণের সাথে জড়িত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর