১২ জুলাই, ২০২০ ১৬:৪০

বাকেরগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বাকেরগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার

ফাইল ছবি

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা ইউনিয়নের আতাকাঠী গ্রামের ডোবা থেকে মো. ইমরান (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে নিহতের বাড়ি সংলগ্ন ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে পুলিশ। ইমরানকে হত্যা করে ওই ডোবায় মরদেহ ফেলে রাখা হয়েছে বলে অভিযোগ তার পরিবারের। ইমরান একই গ্রামের বাবুল হাওলাদারের ছেলে।

বাকেরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মো. মোমিন জানান, গ্রামবাসী ডোবায় একটি মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করে। লাশ উদ্ধারের সময় ইমরান বিবস্ত্র ছিল এবং তার গলায় ফাঁসের দাগ রয়েছে। তবে মরদেহ উদ্ধাকালে আমগাছের সাথে গামছার অংশ বিশেষ এবং ইমরানের গলায় গামছার বাকী অংশ ফাঁস লাগানো ছিল। ধারনা করা হচ্ছে ওই গাছে ঝুলে সে আত্মহত্যা করতে পারে। পরিবারের অভিযোগ থাকলে বিষয়টি খতিয়ে দেখার কথা বলেন তিনি। 

নিহতের বাবা বাবুল হাওলাদার জানান, গত শনিবার দুপুরের খাবার খেয়ে বাড়িতে থেকে বের হয়ে নিখোঁজ হয় ইমরান। রবিবার ভোর সাড়ে ৫টায় গ্রামবাসী ইমরানের মরদেহ ডোবায় ভাসতে দেখে খবর দেয়। প্রতিপক্ষ তার ছেলেকে হত্যা করে মরদেহ ডোবায় ফেলে রেখেছে বলে দাবী তার। এ ঘটনায় থানায় মামলা দায়ের করার কথা বলেন তিনি। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর