১৪ জুলাই, ২০২০ ০৩:০৬

নাটোরে পাঁচ হত্যাসহ ১১ মামলার পলাতক আসামি গ্রেফতার

নাটোর প্রতিনিধি :

নাটোরে পাঁচ হত্যাসহ ১১ মামলার পলাতক আসামি গ্রেফতার

নাটোরের ৫টি হত্যা মামলাসহ ১১ মামলার পলাতক আসামি আব্দুল কমিরকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দিবাগত রাতে শহরের উত্তর বড়গাছা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আব্দুল করিম সিংড়া উপজেলার নাছিয়ারকান্দি গ্রামের পচা সরদারের ছেলে।

আজ সোমবার দুপুরে আব্দুল করিমের বিরুদ্ধে অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর শহরের উত্তর বড়গাছা এলাকায় অভিযান চালায় পুলিশ।

অভিযানকালে ওই এলাকার একটি বাগানে মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ বাগানে গেলে সেখান থেকে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ পিছু ধাওয়া করে আব্দুল করিমকে গ্রেফতার করে।

পরে তার শরীর তল্লাশি করে একটি লোহার তৈরি দেশিয় ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও একশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আব্দুল করিমের বিরুদ্ধে ৫টি হত্যা মামলা, ডাকাতি, অস্ত্র ও মাদকসহ ১১টি মামলা রয়েছে। সে দীর্ঘ দিন ধরেই সিংড়া থেকে পালিয়ে এসে নাটোর শহরের বড়গাছা মহল্লায় আত্মগোপন করে মাদক ও অস্ত্র ব্যবসা করে আসছিল।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর