শিরোনাম
প্রকাশ : ৩ আগস্ট, ২০২০ ২৩:১৯

পটুয়াখালীতে পানিতে ডুবে ৩ বোনের মৃত্যু

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে পানিতে ডুবে ৩ বোনের মৃত্যু

পটুয়াখালীর বাউফলে পুকুরের পানিতে ডুবে তিন বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার কালাইয়া ইউনিয়নের কর্পূরকাঠী গ্রামের বাড়ির সামনের পুকুর থেকে ওই তিন বোনের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় শোকের মাতম চলছে। 

মৃত তিন বোন হলেন- মাহফুজা বেগম (১৫), মরিয়ম বেগম (১৫), ও মারিয়া বেগম (১১)। এর মধ্যে মরিয়ম ও মারিয়া আপন দুই বোন। মাহফুজা তাদের চাচাতো বোন। মরিয়ম ও মারিয়া ওই গ্রামের মোখলেচুর রহমানের মেয়ে। তারা কালাইয়া রাব্বানিয়া ফাজিল মাদ্রাসার ১০ম ও ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। মাহফুজা আব্দুর রাজ্জাক খানের মেয়ে। সে মানছুরিয়া দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী।

নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, সোমবার দুপুরে তিনবোন একই সাথে গোসল করতে বাড়ির সামনের পুকুরে যায়। দুপুর গড়িয়ে বিকেল হলেও পরিবারের সদস্যরা তাদের কোন খোঁজ না পেয়ে আত্মীয় স্বজনদের বাড়ি খোঁজ নিয়েও তাদের সন্ধান পায়নি। সন্ধ্যার দিকে বাড়ির সামনের পুকুরে তিন বোনের লাশ ভাসতে দেখতে পেয়ে উদ্ধার করে স্বজনরা।

স্বজনরা জানান, এর মধ্যে মাহফুজা সাতার কাটতে জানলেও অপর দুই বোন সাতার জানতো না। তিন বোন একই সাথে পুকুরে গোসল করতে যায়। একত্রে পুকুরে নেমে হয়তো তিনজনই পানিতে তলিয়ে করুন মৃত্যু হয়।

ঘটনা নিশ্চিত করে বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার প্রশান্ত কুমার সাহা জানান, জেনেছি বিকেল তিনটার দিকে ওই তিন বোন বাড়ির সামনে পুকুরের পানিতে ডুবে গেলে ৬টার দিকে তাদের মৃতদেহ ভাসতে দেখে উদ্ধার করে স্বজনরা। মৃত্যু নিশ্চিত ভেবেই হয়তো স্বজনরা আর হাসপাতালে নিয়ে আসেনি। তবে ঘটনাটি হৃদয় বিদারক।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর