৪ আগস্ট, ২০২০ ২০:০৯

নিখোঁজের ৫ ঘণ্টা পর নদী থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি

নিখোঁজের ৫ ঘণ্টা পর নদী থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

লালমনিরহাটে স্বতী নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ৫ ঘণ্টা পর স্বামী আনোয়ারুল ইসলাম (২২) ও স্ত্রী সুমাইয়া আক্তার বৃষ্টি (১৯) এর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার রাজপুর ইউনিয়নের স্বতী নদী থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহত আনোয়ারুল ইসলাম রংপুর জেলার বাহারকাচনা (ডাওয়াইটারী) এলাকার মকবুল হোসেনের ছেলে ও সুমাইয়া আক্তার বৃষ্টি একই এলাকার বেলাল হোসেনের মেয়ে। গত ৬ মাস আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে স্বামী আনোয়ারুল ইসলাম স্ত্রী সুমাইয়াকে নিয়ে রংপুর থেকে লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নে তার মামা বাড়ি বেড়াতে আসেন। মামা বাড়িতে আসার কিছুক্ষণ পর বেলা ১২টার দিকে স্বামী-স্ত্রী বাড়ির পাশে স্বতী নদীতে গোসল করতে যান। নদীতে পানি পরিপূর্ণ থাকায় নামার সাথে সাথে স্বামী-স্ত্রী দুজনেই ডুবে যায়। পরে স্থানীয়রা অনেক খোঁজাখুজির পরও তাদের সন্ধান না পাওয়ায় লালমনিরহাট ফায়ার সার্ভিসকে খবর দেন। পরবর্তীতে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় দেড় ঘন্টা পর স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে।

লালমনিরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী সাইদুল ইসলাম শাহীন বিষয়টি নিশ্চিত করেছেন।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম বলেন, উভয় পরিবারের কোন অভিযোগ না থাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপে তাদের পরিবারের নিকট মরদেহ দুটি হস্তান্তর করা হয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর