শিরোনাম
প্রকাশ : ৫ আগস্ট, ২০২০ ১৬:১৮

বরগুনায় অস্ত্র, গুলি, ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

বরগুনা প্রতিনিধি

বরগুনায় অস্ত্র, গুলি, ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

ধর্ষণ, মানব পাচার, অস্ত্র, ডাকাতি, দস্যুতা, দাঙ্গাবাজি ও চাঁদাবাজিসহ ডজন খানের মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী আবদুল হালিম (৪৩) ওরফে নাকবোচা হালিমকে গ্রেফতার করেছে র‌্যাব। আবদুল হালিম বরগুনা সদর উপজেলার জাকিরতবক এলাকার আলতাফ হোসেন চৌকিদারের ছেলে। 

আজ বুধবার সকালে র‌্যাব-৮ সিপিপি-০১ পটুয়াখালী ক্যাম্প থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গতকাল মঙ্গলবার (৪ আগস্ট)গভীর রাতে তাকে বরগুনা সদর উপজেলার জাকিরতবক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে বরগুনা সদর উপজেলার জাকিরতবক এলাকায় অভিযান চালিয়ে আবদুল হালিমকে গ্রেফতার করা হয়। এসময় হালিমের স্বীকারোক্তি অনুযায়ী তার বসত ঘর তল্লাশি করে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড কার্তুজসহ ২৫ পিস ইয়াবা জব্দ করা হয়। 

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. ইফতেখারুজ্জামান বলেন, দীর্ঘদিন ধরে প্রশাসনের নজর এড়িয়ে আবদুল হালিম পালিয়ে বেড়াচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আমরা তাকে গ্রেফতার করেছি। তার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় কমপক্ষে ডজন খানেক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আবদুল হালিমের বিরুদ্ধে র‌্যাব বাদি হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করে বরগুনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর