১০ আগস্ট, ২০২০ ১৫:৩৪

নাসিরনগরে নাতির লাশ দেখে দাদার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নাসিরনগরে নাতির লাশ দেখে দাদার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বায়জিদ (৯) নামে এক শিশুর লাশ দেখে তার দাদা কফিল উদ্দিন (৭০) মারা গেছেন। আজ সোমবার দুপুরে উপজেলার ভলাকুট ইউনিয়নের খাগালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

মৃত ব্যক্তিরা হলেন, উপজেলার খাগালিয়া গ্রামের ইকবাল মিয়ার ছেলে বায়জিদ ও একই গ্রামের মো. কফিল উদ্দিন। বিষয়টি নিশ্চিত করেন নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিসুল হক। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার বিকেল থেকে শিশু বায়জিদ নিখোঁজ ছিল। এরপর আত্মীয়-স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজ করে তার সন্ধান পায়নি। সোমবার দুপুরে খাগালিয়া গ্রামের বৌ-বাজার এলাকায় বেমালিয়া নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে শিশু বায়জিদের দাদা লাশটি উদ্ধার করতে গিয়ে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন এবং সেখানেই তার মৃত্যু হয়। 

ভলাকুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রুবেল মিয়া জানান, নিখোঁজের একদিন পর পানি থেকে বায়জিদের লাশ উদ্ধার করা হয়। আর লাশ দেখে তার দাদা ও ভলাকুট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. কফিল উদ্দিন ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে মৃত্যুবরণ করেন। 

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিসুল হক জানান, ঘটনাটি আমি শুনেছি। বায়জিদ নামে এক শিশু রবিবার থেকে নিখোঁজ ছিল। সোমবার তার লাশ দেখে দাদা কফিল উদ্দিন মারা যান।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর