শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২০ ১৪:৩১

সিদ্ধিরগঞ্জে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন

সিদ্ধিরগঞ্জে কোরআন খানি, দোয়া মাহফিলসহ নানা আয়োজনে পালন করা হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। আজ শনিবার জাতীয় শোক দিবস উপলক্ষে সকাল থেকে নাসিকের ১০ টি ওয়ার্ডের অর্ধশতাধিক স্পটে সিদ্ধিরগঞ্জর থানা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা  আয়োজন করেন কাঙ্গালি ভোজের। এছাড়াও ওয়ার্ডে ওয়ার্ডে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল ও কোরআন খানির আয়োজন করা হয়।

শনিবার দুপুরে ১নং ওয়ার্ড যুবলীগ কার্যালয়ে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগ নেতা মোঃ ফারুক ও হুমায়ুন কবিরের উদ্যোগে মিজমিজি টিসি রোড এলাকায় কোরআন খতম, দোয়া মাহফিল ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক নেতা মাহফুজুর রহমান পাপ্পু।    

এদিকে, নাসিক ২নং ওয়ার্ডের ৯টি মসজিদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও ১৫ আগস্টের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল ও কোরআন খানির আয়োজন করেছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু।

অপরদিকে, সিদ্ধিরগঞ্জের ১০ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আমির হোসেন ও নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকনের উদ্যোগে কয়েকটি স্পটে অসহায় দুঃস্থদের মধ্যে রান্না করা খাবার বিরতণ করেন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও ১৫ আগস্টের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল ও কোরআন খানির আয়োজন করা হয়।

এদিকে,  দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুকের উদ্যোগে মসজিদে কোরআন খানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।  দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও ১৫ আগস্টের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। এছাড়াও নাসিক ১নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি আব্দুল বারেকের উদ্যোগে হিরাঝিল সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাব এলাকায় অসহায় দুঃস্থদের মধ্যে রান্না করা খাবার বিরতণ করা হয়।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর