১৫ আগস্ট, ২০২০ ১৬:০৭

শরীয়তপুরে জাতীয় শোক দিবশ পালিত

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে জাতীয় শোক দিবশ পালিত

নানা কর্মস‚চির মধ্য দিয়ে শরীয়তপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবস উপলক্ষে আজ শনিবার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সসহ সকল সরকারি, বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

সকাল ৯টায় শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে স্থাপিত জাতির জনকের প্রতিকৃতিতে জেলাবাসীর পক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক কাজী আবু তাহের এবং পুলিশ সুপার এস এম আষরাফুজ্জামান।

পরে পর্যায়ক্রমে জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, স্বাস্থ্য বিভাগসহ জেলা আওয়ামী লীগ, শরীয়তপুর পৌরসভা,  যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এরপর জেলা প্রশাসনের আয়োজনে শরীয়তপুর পৌরসভার সভাকক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় উপস্তিত ছিলেন জেলা প্রশাসক কাজী আবু তাহের, পুলিশ সুপার এস এম  আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাড. মির্জা হর্যত আলী প্রমুখ।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর