শিরোনাম
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০২০ ১১:২৪

টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৭

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৭

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৫ হাজার ইয়াবাসহ এক কারবারী আটক এবং মাদক ও মাদকসেবনের সরঞ্জাদিসহ ৬ জনকে আটক করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরেরর সদস্যরা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা এই অভিযানের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ বিশেষ জোনের পরিদর্শক দেওয়ান মোহহাম্মদ জিল্লুর রহমান, সহকারী উপপরিদর্শকদের নেতৃত্বে একটি টিম উপজেলার সদরের বীচ পয়েন্টের মেরিন ড্রাইভ রাস্তার উপর অভিযান চালিয়ে এক মাদক কারবারীদের দেহ তল্লাশী করে ৫ হাজার ইয়াবাসহ এক মাদক কারবারীকে আটক করা হয়।

আটক মাদক কারবারী হলেন উপজেলার সাবরাং ইউনিয়নের ১ নং ওয়ার্ড চান্ডলী পাড়া এলাকার মো. ইসলামের ছেলে মো. বেলাল  (২৫)। এ সময় অভিযানের টের পেয়ে কৌশলে বেলালের সহযোগী একই ইউনিয়নের বাহারছড়া এলাকার মৃত আলী আহমদের ছেলে মোক্তার আহমদ (৩৫) পালিয়ে যায়।

এছাড়া মাদক ও মাদকসেবনের সরঞ্জাদিসহ মোবাইল কোর্টের মাধ্যমে আটক মহিলা মোহছেনাকে ১ বছর, অপর ৫ জনকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। আটককৃতদের ইয়াবা ও মাদকসেবনের সরঞ্জামাদিহ টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরেরর ওই কর্মকর্তা।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর