শিরোনাম
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০২০ ১৭:০৩

বিকাশের পিন নম্বর না দেওয়ায় হত্যা, আটক ৩

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি


বিকাশের পিন নম্বর না দেওয়ায় হত্যা, আটক ৩

বাগেরহাটের মোরেলগঞ্জে চা দোকানি আবু হানিফ ফকিরকে (২৫) হত্যার ঘটনায় আজ শুক্রবার থানায় মামলা দায়ের হয়েছে। মা আকলিমাা বেগম অজ্ঞাতনামা আসামি দিয়ে মামলাটি করেন। পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩ যুুবককে আটক ও হত্যাকান্ডে ব্যবহৃত একটি দা উদ্ধার করেছে।

আটক যুবকরা হচ্ছেন ভাটখালী গ্রামের তারিকুল সরদার (২০), বাদল শেখ (৩০) ও সাকিব শেখ (১৯)। এদেরকে শুক্রবার বেলা ২টার দিকে বাগরহাট কোর্টে সোপর্দ করা হয়েছে। মোবাইল ফোনে বিকাশ একাউন্টের পিন নম্বর না দেওয়ায় আবু হানিফকে কুপিয়ে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, পূর্ব খারইখালী গ্রামের আবু হানিফের বিকাশ একাউন্টের এক লাখ টাকা হাতিয়ে নেওয়ার জন্য বুধবার দিবাগত রাত ১১টার দিকে তাকে কৌশলে ডেকে নেয় পরিচিত বন্ধুরা। তারা প্রথমে মোবাইল ফোনটি কেড়ে নেয়। পরে পিন কোড না বলায় আবু হানিফকে কুপিয়ে হত্যা করে লাশ খালে ফেলে দিয়ে ফোনটি নিয়ে চলে যায় ঘাতকেরা। 

এ বিষয়ে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, মোবাইল ফোন থেকে টাকা নিতে ব্যর্থ হয়েই আবু হানিফকে দুর্বৃত্তরা হত্যা করে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। আলামত উদ্ধার হয়েছে। আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। তবে আবু হানিফের মোবাইল ফোনটি এখনো উদ্ধার করা যায়নি। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর