শিরোনাম
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৩৩

শতবর্ষ উদযাপন করবে অর্থমন্ত্রীর স্কুল

কুমিল্লা প্রতিনিধি:

শতবর্ষ উদযাপন করবে অর্থমন্ত্রীর স্কুল

শতবর্ষ উদযাপন করবে কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপিকে প্রধান উপদেষ্টা করে ২৩ সদস্যের উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।

এছাড়া বাগমারা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ারকে আহ্বায়ক ও ব্যবসায়ী মো. কামাল হোসেনকে সদস্য সচিব করে ৬৭ সদস্যের একটি উদযাপন কমিটি গঠন করা হয়েছে। 

শতবর্ষ উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক ও কুমিল্লা শিক্ষাবোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, ১৯২১ সালে প্রতিষ্ঠিত লালমাই উপজেলার শীর্ষ বিদ্যাপীঠ বাগমারা উচ্চ বিদ্যালয় ২০২১ সালের প্রথম প্রহরে একশ বছর পূর্ণ করবে। রাজনীতি, ব্যবসায়, চিকিৎসা, শিক্ষা ও প্রশাসনসহ রাষ্ট্রের বিভিন্ন ক্ষেত্রে এ বিদ্যালয়ের শিক্ষার্থীদের গৌরবোজ্জ্বল উপস্থিতি রয়েছে। শতবর্ষ পূর্তিকে স্মরণীয় করে রাখার জন্য বিদ্যালয়ের প্রাক্তন কৃতিছাত্র ও শতবর্ষ উদযাপন কমিটির প্রধান উপদেষ্টা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির অনুমতি সাপেক্ষে আগামী বছরের জানুয়ারি মাসের শেষ সপ্তাহে শতবর্ষ উদযাপনের লক্ষ্যে সার্বিক প্রস্তুতি নেয়া হচ্ছে। ইতোমধ্যে নাম নিবন্ধন শুরু হয়েছে। এই বিদ্যালয়ের সকল প্রাক্তন শিক্ষার্থী শতবর্ষ উদযাপনকে সফল ও অংশগ্রহণমূলক করতে আন্তরিকভাবে ভূমিকা রাখবেন- এই প্রত্যাশা করছি। 

বিডি প্রতিদিন/ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর