২৫ অক্টোবর, ২০২০ ১৯:০৬

প্রধানমন্ত্রীর অনুদান থেকে বঞ্চিত হয়নি গণমাধ্যম কর্মীরা: এমপি জ্যাকব

এম আবু সিদ্দিক, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

প্রধানমন্ত্রীর অনুদান থেকে বঞ্চিত হয়নি গণমাধ্যম কর্মীরা: এমপি জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, মহামারী করোনার কারণে বিপর্যস্ত বিশ্ব, যার প্রভাব এড়াতে পারেনি বাংলাদেশ। করোনাকালে জীবনের ঝুঁকি নিয়ে আওয়ামী লীগের নেতা কর্মীরা মানুষের পাশে ছিল। এই সময়ে বিভিন্ন পেশাজীবিদের জীবিকা সচল রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯টি প্যাকেজের মধ্যমে ১ লাখ ৩ হাজার ১১৭ কোটি টাকার প্রণোদনা ও আর্থিক সহায়তা দিয়েছেন। প্রধানমন্ত্রীর এই অনুদান থেকে বঞ্চিত হয়নি গণমাধ্যম কর্মীরাও। তিনি স্বপ্ন দেখেন দরিদ্র নিপীড়িত গণমানুষের ভাগ্য উন্নয়নে। 

রবিবার ভোলার চরফ্যাশন প্রেসক্লাবে জাতীয় পত্রিকায় কর্মরত গণমাধ্যম কর্মীদের করোনাকালীন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তার চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এরপর এমপি জ্যাকব চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ৪২ জন অসহায় দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ১০ লাখ ১০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করেন। বিকেলে রসুলপুরে মুজিববর্ষে বেগম রহিমা ইসলাম কলেজে বঙ্গবন্ধু আন্ত শ্রেণি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, ভোলা প্রেসক্লাব সম্পাদক অমিতাভ রায় অপু, চরফ্যাশন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর