২৮ অক্টোবর, ২০২০ ১৫:৫৭

ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিস ইয়াবাসহ আটক ১

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিস ইয়াবাসহ আটক ১

ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিস ইয়াবাসহ আবু সাঈদ (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বুধবার দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন প্রেসব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন। 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: মোসফেকুর রহমান, ডিবি ওসি রফিকুল ইসলাম, পুলিশ পরিদর্শক ডিআইও-১ নাজমুল আলম, প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলীসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্টিং মিডিয়ার প্রতিনিধিগণ। 

অতিরিক্ত পুলিশ সুপার সংবাদ সম্মেলনে জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসয়ী জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দলুয়া কুল্লী বস্তি গ্রামের মোঃ ভোদা মিঞার ছেলে। 

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ সুপারের দিক নির্দেশনা ও পরিকল্পা অনুযায়ী ঠাকুরগাঁও বিআরটিসি কাউন্টারে বাস থেকে নামার সময় তাকে আটক করা হয়। এ সময় তার সহযোগি আমানুল্লাহ আমান( ৪৫) হাতে থাকা ব্যাগে ৩ হাজার পিচ ইয়াবা টেবলেট রেখে পালিয়ে যায়। 

গ্রেফতারকৃত আবু সাঈদের তথ্যের ভিত্তিতে বালিয়াডাঙ্গী উপজেলার দলুয়া কুল্লী বস্তি গ্রামের সামসুল হকের ছেলে শাহজাহান, হারুন অর রশীদ, দুলাল হোসেনের বাড়ীতে অভিযান চালায়। 

এসময় তাদের ধরতে না পারলেও প্রত্যেকের শয়ন কক্ষ হতে ১২০পিচ ইয়াবা ট্যাবলেট, ১০৩টি সীমকার্ড ও ১টি মোবাইল ফোন উদ্ধার করে। 

এই ঘটনাকে কেন্দ্র করে ঠাকুরগাঁও থানা এবং বালিয়াডাঙ্গী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর